কাশফুল
- আল আমীন ২৮-০৪-২০২৪

কি ভেবেছি জানো?
একটা কবিতা লিখবো তোমায় নিয়ে।
তোমার না কাশফুল হওয়ার সাধ?
কবিতায় তুমি কাশফুল হবে
সাঁজবে স্নিগ্ধতায়, হারাবে শক্ত হাতের বাঁধনে
ভিঁজবে আমার আবেগের সিক্ততায়
রাত শেষ হবে, তুমি ঘুমে হারাবে।

তবু তুমি কাশফুলই হবে?
এত কেন সাধ?
তুমি যখন সদ্যস্নাত দেহে স্বল্প কাপড় জড়িয়ে
ভেঁজা চুলের ঝরা পানি চুয়ে পড়ছে তোমার গাল বেয়ে চিবুকে,
কাঁধ বেয়ে বুকের গহীন গহবরে,
কে বলেনি তোমায় তখন,
তুমি তো নিজেই কাশফুল।
আমি দেখি সদ্য স্নাত তুমি...

পেছন দিয়ে আমার বাহুর শক্ত বাঁধন
পারবে তুমি ছাড়াতে?
আমাতে হারানোর বাসনায়ই
সদা বিভোর তুমি পারবে কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।